• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

  জামালপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১শ ৮৯ বস্তা চাল উদ্ধার

 

 

তানভীর আহমেদ হীরা :

জামালপুরের দুই উপজেলায় পৃথক স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১শ ৮৯ বস্তা চাল উদ্ধার করেছে প্রশাসন। শুক্রবার সকালে সদরের শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড়া থেকে ৮৫ বস্তা এবং বিকাল সাড়ে ৪টার দিকে একই ইউনিয়নের বিয়ারা পালাশতলা থেকে ৭৪ বস্তা চাল উদ্ধার করা হয়। এছাড়াও বৃহস্পতিবার রাতে মেলান্দহ উপজেলার চরবানিপাকুড়িয়া ইউনিয়নের বেতমারী গ্রামে থেকে ৩০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীন জানান, শুক্রবার সকালে সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চিকানপাড়া এলাকায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রির খবর পেয়ে ভ্রম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় চাল ব্যবসায়ী রফিকের বাড়ির সামনে ৩টি ইজিবাইক থেকে ৮৫ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই এলাকার ডিলার লুৎফর রহমানসহ কালোবাজারী আসাদুল্লাহ ও রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য উপজেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়।

এদিকে বিকাল ৪টার দিকে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগম সদর উপজেলার একই ইউনিয়নের বিয়ারা পলাশতলা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৭৪ বস্তা চাল উদ্ধার করে। বিয়ারা পলাশতলা বাজারে সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাবিবুর রহমান দুলালের মালিকানাধীন মার্কেটের একটি গুদাম থেকে এসব চাল উদ্ধার করা হয়, তবে এ সময় ওই গুদামের মালিক পাওয়া যায়নি।

অপরদিকে বৃহষ্পতিবার রাতে মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের বেতমারী গ্রামে আব্দুল জব্বার নামে এক ব্যবসায়ীর গুদামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য বরাদ্দকৃত ৩০ বস্তা চাল জব্দ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীন।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।